Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

হরিয়ানা গণধর্ষণে মূল অভিযুক্ত সেনাসহ দু’জন গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ৮:৩৬ পিএম

হরিয়ানার কৃতী ছাত্রীর গণধর্ষণের ঘটনায় মূল অভিযুক্ত সেনাসহ ও দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। গণধর্ষণের ১০ দিন পর মূল অভিযুক্তকে গ্রেফতার করা হল।
হরিয়ানার ডিজিপি বি এস সাধু জানিয়েছেন, ধৃতেরা হল মণীশ এবং পঙ্কজ। পঙ্কজ সেনাবাহিনীতে কর্মরত। রবিবার তাদের গ্রেফতার করা হয়। তবে কোথা থেকে তাদের খোঁজ পাওয়া গেল বা কোথা থেকে তাদের গ্রেফতার করা হল তা খোলসা করেনি পুলিশ।
১২ সেপ্টেম্বর কোচিং সেন্টার থেকে ফেরার পথে হরিয়ানার মহেন্দ্রগড়ের কানিনা বাস স্ট্যান্ড থেকে সিবিএসই-র ওই কৃতী ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে তাঁর গ্রামেরই তিন যুবক। চাষের ক্ষেতে জলসেচের টিউবওয়েলের ঘরে টেনে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয় তাঁকে।
এই ঘটনায় তোলপাড় শুরু হয় দেশ জুড়ে। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের ইস্তফা চেয়ে সরব হন বিরোধীরা। নির্যাতিতার গ্রামেরই যুবক মণীশ, নিশু ও পঙ্কজ এই তিন জনের খোঁজে হরিয়ানার বিভিন্ন প্রান্তে, সেই সঙ্গে রাজস্থান, দিল্লি ও অন্য রাজ্যেও হানা দিয়েছিল পুলিশের দল। তল্লাশি চালিয়ে আগেই নিশু, সঞ্জীব এবং দীনদয়াল নামে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। কিন্তু মূল অভিযুক্ত সেনা পঙ্কজ এবং মণীশের খোঁজ এতদিন পাওয়া যায়নি। সূত্রঃ এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।