Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে আটক ১৮

পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

জয়পুরহাটের পাঁচবিবি থানা পুলিশ গত ২৪ ঘণ্টায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান প্রতিরোধ বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ ৯ জন, জুয়াড়ি চারজন এবং ওয়ারেন্টভুক্ত পাঁচজনকে আটক করেছে।
পাঁচবিবি থানার ওসি ফরিদ হোসেন জানান, শনিবার দিনগত রাতে পাঁচবিবি-হিলি সড়কের চম্পাতলী ব্রিজের নিকট এসআই তোজাম্মেল হোসেনের নেতৃত্বে চেকপোস্ট চলাকালীন সময় মাদক সেবনকারী পাঁচবিবি উপজেলার গদাইপুর গ্রামের রফিকুল ইসলাম (৩০), গাবতলী উপজেলার উশ্চুরখী গ্রামের শাহাদত হোসেন (৩২) ও মাহমুদুল হাসান (২১), শেরপুর জেলা সদরের সজগরখিলা গ্রামের মোাহম্মদ আলী ওমর (৩০), মান্দা উপজেলার শ্রীরামপুর গ্রামের মানিক সরকার (৩০), শিবগঞ্জ উপজেলার বেলাই গ্রামের দোলন চন্দ্র দাস (২৮), ক্ষেতলাল উপজেলার তেলাবুদুল গ্রামের জাহিদ হাসান (২৫), সাতক্ষিরা সদরের রসূলপুর গ্রামের আহামদুল্লা বাবু (২৪) এবং শাহজাহানপুর উপজেলার গন্ডগ্রামের খোকন মিয়াকে (২৪) সহ চারজন জুয়াড়ি ও পাঁচজন ওয়ারেন্টের আসামি আটক করা হয়। আটককৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ