Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ দিনের সফরে প্রেসিডেন্ট কিশোরগঞ্জ যাচ্ছেন আজ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ বেশকিছু অনুষ্ঠানে যোগ দিতে আজ সোমবার ২৪ থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত ৫ দিনের সফরে তার নিজ জেলা কিশোরগঞ্জ যাচ্ছেন।
প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদিন বলেন, প্রেসিডেন্ট ৫ দিনের সফরে সোমবার কিশোরগঞ্জ যাচ্ছেন। তিনি বেশকিছু জনসভায় বক্তৃতা করবেন এবং অষ্টগ্রাম, ইটনা ও মিঠামইনে মতবিনিময় সভায় যোগ দেবেন।
গত ২৪ এপ্রিল দ্বিতীয় মেয়াদে প্রেসিডেন্ট হিসেবে শপথ নেয়ার পর এটি হবে কিশোরগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে তার গ্রামের বাড়িতে দ্বিতীয় সফর। প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি আজ বেলা ১২টায় কিশোরগঞ্জের উদ্দেশ্যে ঢাকা ত্যাগের কথা রয়েছে।
প্রেসিডেন্ট বেলা তিনটার দিকে অষ্টগ্রাম উপজেলা খেলার মাঠে এক জনসভায় যোগ দেবেন। মঙ্গলবার সকাল ১১টায় প্রেসিডেন্ট অষ্টগ্রাম-নওগাঁ ও অষ্টগ্রাম-কাস্তুল-বাঁশতলা সড়কের উন্নয়ন কাজের অগ্রগতি প্রত্যক্ষ করবেন এরপর প্রেসিডেন্ট আবদুল হামিদ সরকারি কলেজ প্রাঙ্গণে অপর এক জনসভায়ও বক্তৃতা করবেন। সফরের তৃতীয় দিনে মুক্তিযোদ্ধা আবদুল হক কলেজ মাঠে এক জনসভায় বক্তৃতা করার কথা রয়েছে। বৃহস্পতিবার বিকেলে তিনি হাজী তৈয়ব উদ্দিন স্কুলের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে যোগ দেবেন। শুক্রবার বিকেলে প্রেসিডেন্টর ঢাকা ফেরার কথা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেসিডেন্ট

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ