Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে আটক চার ছাত্রদল নেতা রিমান্ডে

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

পুলিশের উপর হামলা ও ভাঙচুর মামলায় আটক চার ছাত্রদল নেতার রিমান্ড আবেদন নামঞ্জুর করেন আদালত। আটক ছাত্রদল নেতাদের সিলেটের এডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মোস্তাইম বিল্লাহর আদালতে হাজির করা হয় রোববার সকালে। এসময় তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন জানানো হলে আদালত তা নামঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন বিবাদী পক্ষের আইনজীবী ও সিলেট জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মালেক এবং ছাত্রদল নেতা মাসরুর রাসেল।
এর আগে গত ১৬ সেপ্টেম্বর সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের শামীমের সোবহানীঘাটস্থ বাসা থেকে পুলিশের হাতে আটক হন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান মুন্না, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা ফাহিম চৌধুরী, গোলাপগঞ্জ পৌর ছাত্রদল নেতা ফয়ছল ইসলাম ও ফরিদ আহমেদ। ওই দিন পুলিশ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশ তাদের আটক করেছিল। এসময় আবুল কাহেরের বাসা থেকে ৩টি পাসপোর্ট ও ৪টি মোটরসাইকেল জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ