Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লামা আহমদ শফীর বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী গতকাল এক বিবৃতিতে বলেছেন, কওমী মাদরাসার দাওরায়ে হাদীসে সনদের এম এ এর সমমান সংসদে পাশ হওয়ার পর থেকে আল্লামা শাহ আহমদ শফীর শানে স্যোসাল মিডিয়ায় বিশেষ কিছু লোকজন, নানা অপপ্রচার, অশ্লীল বক্তব্য ও কটুক্তি করেই চলেছে। যা দেখে মনে হয় এরা আল্লামা আহমদ শফীর বিরুদ্ধে রিতীমতো মিডিয়া যুদ্ধে নেমেছে। তিনি বলেন, আমরা এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আজিজুল হক ইসলামাবাদী বলেন, আল্লামা আহমদ শফী দেশে সর্বাধিক পরিচিত একটি নাম। ইসলামবিদ্বেষী চক্রের কাছে এক আতঙ্ক। ধর্মবিশ্বাসী মুসলমানদের হৃদযন্ত্রের স্পন্দন। লাখ লাখ ওলামা মাশায়েখের উস্তাদ ও আধ্যাত্মিক রাহবার।

উপমহাদেশের বৃহত্তম ইসলামী বিদ্যাপীঠ দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক। আল হায়্যাতুল উলিয়া ও কওমী মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের চেয়ারম্যান। হেফাজতে ইসলামের আমীর। তার শানে এসব বেয়াদবি কেউ সহ্য করতে পারেনা। যারা এসব ফিতনা ছড়াচ্ছে তাদের সতর্ক করছি। অন্যথায় অমরা আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবো। তিনি বলেন, কওমী মাদরাসার দাওরায়ে হাদীসের সনদের স্বীকৃতি এটা কারো করুণা নয় আমাদের সাংবিধানিক অধিকার। দীর্ঘ দিনের আন্দোলনের ফসল। আল্লামা শাহ আহমদ শফীর আন্তরিক প্রচেষ্টা ও নেতৃত্বে তা সংসদে পাশ হয়েছে। আমরা সে জন্য হযরতের শুকরিয়া আদায় করছি এবং আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপপ্রচার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ