Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫, ০৫ সফর ১৪৪০ হিজরী
শিরোনাম

সাভারে ট্রাকের চাকায় পা হারালো গামের্ন্টস কর্মী

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ঢাকার সাভারে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে পা হারিয়েছে এক গার্মেন্টস কর্মী। গতকাল রোববার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের উলাইল বাসষ্ট্যান্ডে এঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গামের্ন্টস কর্মী হাসিনা বেগম (২৬) সাভারের গেন্ডা এলাকায় ডাইনামিক সোয়ের্টার কারখানায় হেলপার পদে কর্মরত ছিলো। সে সাভারের বনপুকুর এলাকায় আব্দুল খালেকের ভাড়া দেয়া বাসার একটি কক্ষ নিয়ে বসবাস করেন।
এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের অপারেশন ওটি ইনচার্জ নাছির আহমেদ বলেন, আহত ওই গার্মেন্টস শ্রমিকের বাম পা হাটু থেকে কেটে ফেলা হয়েছে। তাকে হাসপাতালের নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য (ওসি) আবদুল আউয়াল বলেন, সকালে ঢাকা আরিচা মহাসড়কের উলাইল বাসষ্ট্যান্ড দিয়ে হাসিনা বেগম রাস্তা পারাপার হওয়ার সময় পিছন থেকে আসা দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় তার বাম পায়ের উপর দিয়ে ট্রাকের চাকা গেলে পা থেতলে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় ওই গার্মেন্টস কর্মীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তবে পুলিশ ট্রাক কিংবা এর চালককে আটক করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ