Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেলের মোটরসাইকেলে ওড়না জড়িয়ে আ.লীগ নেত্রী নিহত

সিলেট অফিস | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১১:০৪ এএম | আপডেট : ১১:০৪ এএম, ২৪ সেপ্টেম্বর, ২০১৮

সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি রত্না বেগম সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। রোববার রাত আনুমানিক ১১ টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের কৈতক ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

সুনামগঞ্জ জেলা পরিষদের (সংরক্ষিত) সদস্যও সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক সাবিনা সুলতানা বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাত ৯ টার দিকে সিলেট শহরের রাজার গলি এলাকাস্থ নিজ বাসা থেকে ছেলেকে নিয়ে মোটরসাইকেলযোগে ছাতক উপজেলার কৈতক যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। যাত্রা পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের জাউয়া বাজারের নিকটবর্তী কৈতক ব্রিজের আগে পরনের ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে গেলে তিনি পেছন থেকে পড়ে যান। এতে তিনি গুরুতর আহত হন।
ছেলে ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মহানগর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি রত্না বেগম বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী হয়েছিলেন। তবে ফলাফলে সামান্য ভোটের ব্যাবধানে তিনি হেরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ