Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫, ০৪ সফর ১৪৪০ হিজরী

এমন ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য’ টিকবে না -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩০ পিএম

ড. কামাল হোসেন ও ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে গড়ে ওঠা বৃহত্তর জাতীয় ঐক্যকে ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য’ বলে অবহিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এমন জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে বলে আমার বিশ্বাস হয় না।

সোমবার সকালে কক্সবাজারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কাদের তিনি এ কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগের সড়কযাত্রায় অচিন্তনীয় অবিশ্বাস্য জনস্রোত দেখে বিএনপির জ্বালা শুরু হয়ে গেছে। অন্তর্জ্বালা-হতাশা থেকে তারা আবোল-তাবোল বকছে।

তিনি আরো বলেন, নির্বাচন ঘিরে ক্ষমতাসীন দলের সড়কযাত্রার বিষয়ে বিএনপির নেতারা সম্প্রতি বলেছেন, ট্রেনযাত্রায় ব্যর্থ হয়ে এখন রোর্ডমার্চ করছে আওয়ামী লীগ।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত শনিবার সকালে ঢাকা থেকে রওয়ানা হওয়ার পর ফেনী হয়ে চট্টগ্রামে এসে প্রথম দিনের সড়কযাত্রা শেষ হয়। সেখানে রাত্রিযাপন শেষে পরদিন সকালে শাহ আমানত (র.) এর মাজার জিয়ারত করে দ্বিতীয় দিনের সড়কযাত্রা শুরু করেন আওয়ামী লীগের নেতারা। চট্টগ্রাম হয়ে তারা কক্সবাজারে গিয়ে সড়কযাত্রা শেষ করেন। সেখানে রাত্রিযাপনের পর আজ সোমবার সকালে কলাতলী সৈকতের পাশে পুষ্পদম রেস্টুরেন্ট পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ