Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেত্রকোনা পৌর শহরের সৌন্দর্য বৃদ্ধি এবং দৃষ্টিনন্দন কার্যক্রমের উদ্বোধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০১৮, ১:১৩ পিএম

নেত্রকোনা পৌর শহরের সৌন্দর্য বৃদ্ধি এবং দৃষ্টিনন্দন করে গড়ে তোলার লক্ষ্যে প্রধান সড়কে লাল নীল সবুজ কালার সম্বলিত নতুন ল্যাম্পপোস্ট স্থাপন করা হয়েছে।
নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ নজরুল ইসলাম খান গত রবিবার রাত ৮টার দিকে পৌরসভার সামনে সুইস টিপে আনুষ্ঠানিক ভাবে নতুন ল্যাম্পপোস্টের কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী নুরুন্নবীসহ অন্যান্য কর্মকর্তা, কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পৌর মেয়র আলহাজ নজরুল ইসলাম খান সাংবাদিকদের সাথে আলাপকালে জানান, ইতিমধ্যে নেত্রকোনা শহরের প্রধান প্রধান সড়ক এবং ড্রেনেজ ব্যবস্থাপনার সংস্কার বা নির্মাণের কাজ শেষ হয়েছে। জেলা শহরের সৌন্দর্য বৃদ্ধি এবং রাতের বেলায় নাগরিকরা যাতে স্বাচ্ছন্দ্যে রাস্তাঘাটে চলাফেরা করতে পারে তার জন্য পুরাতন সড়ক বাতি টিউব লাইটের স্থলে উজ্জ্বল আলো সম্বলিত এলইডি বাল্ব লাগানো হয়েছে। রাতের শহরকে আরো আকর্ষণীয় করে গড়ে তোলার লক্ষ্যে মোক্তারপাড়া ব্রিজ থেকে শহীদ মিনার পর্যন্ত সড়কের পাশে লাল নীল সবুজ কালার সম্বলিত নতুন ল্যাম্পপোস্ট স্থাপন করা হয়েছে। এই উদ্যোগ পৌর নাগরিকদের ভাল লাগলে থানার সামনে থেকে চক্ষু হাসপাতাল, চন্দ্রনাথ স্কুল থেকে শিবগঞ্জ পর্যন্ত নদীর পাড় ঘেঁষে নতুন ল্যাম্পপোস্ট স্থাপন করা হবে।
শিকড় উন্নয়ন কর্মসূচীর সাধারণ সম্পাদক জিয়াউর রহমান খোকন পৌর মেয়রের নতুন উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, পৌর নাগরিকদের বিনোদনের জন্য অবিলম্বে পার্ক নির্মাণসহ মগড়া নদীর দুপাশে ওয়াকওয়ে নির্মাণের উদ্যোগ নিলে নাগরিকরা আরো বেশী উপকৃত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা পৌর শহরে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ