Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে শ্রমিকের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ট্রেনে কাটা পড়ে এক পাথর শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার ভোরে ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশনে ওই মার্মান্তিক দুর্ঘটনা ঘটে।
জানা যায়, পাশ্ববর্তী গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের কামারজানি গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে সাফায়েত (২৫) আশুগঞ্জে পাথর শ্রমিক হিসেবে কাজ করে। রোববার কাজ শেষে রাতের ট্রেনে বাড়িতে ফেরার পরিকল্পনা করে। পরে চট্টগ্রাম থেকে ময়মনসিংহগামী নাসিরাবাদ ট্রেনে বাড়িতে ফেরার পথে সোমবার ভোর ৪টায় ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশনে সে দুর্ঘটনার শিকার হয়। ট্রেনের নিচে পড়ে সাফায়েতের ডান পা কেটে বিচ্ছিন্ন হয়ে যায়। ঘটনাস্থলেই সাফায়েতের মৃত্যু হয়।

নিহত সাফায়েতের চাচা কামাল জানান, সাফায়েত দীর্ঘদিন ধরে আশুগঞ্জে পাথর শ্রমিকের কাজ করে। ট্রেন থেকে গৌরীপুরে নামার কথা ছিল। কিন্তু সকালে ঈশ্বরগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে তার নাম্বারে একটি কল যায় এতে সাফায়েতের ট্রেনেকাটা পড়ার কথা শুনে তিনি ছুটে আসেন।
ঈশ্বরগঞ্জ রেলওয়ের স্টেশন মাস্টার নজরুল ইসলাম জানান, ভোরের ট্রেনে একটি লোক কাটা পড়ে ঘটনাস্থলে মৃত্যু হলে তার সাথে থাকা মোবাইল ফোনের কললিস্ট থেকে তার চাচার নাম্বারে ফোন দিলে তার পরিচয় জানতে পারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেন

৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ