Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ অক্টোবর ২০১৮, ৫ কার্তিক ১৪২৫, ০৯ সফর ১৪৪০ হিজরী

নান্টু হত্যার প্রতিবাদে উজিরপুরে মানববন্ধন

উজিরপুর (বরিশাল) থেকে সৈয়দ নাজমুল ইসলাম | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

উজিরপুরের জল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিশ্বজিৎ হালদার নান্টুকে (৪৪) প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। এর প্রতিবাদে উজিরপুর বাসস্টান (ইচলাদি) মহাসড়ক গতকাল সোমবার দুপুর ১২টার সময় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনের সংসদ সদস্য অ্যাড. তালুকদার মো. ইউনুস, আ.লীগ সভাপতি এস এম জামাল হোসেন, সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ইকবাল, সাধারণ সম্পাদক আ. মজিদ সিকদার বাচ্চু, পৌরমেয়র মো. গিয়াস উদ্দিন ব্যপাড়ী, নয় ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারগনসহ সহস্রাধিক উৎসুক জনতা। এসময় বক্তারা বলেন, অনতিবিলম্বে নান্টু চেয়ারম্যাকে হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দিতে হবে।

গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে কারফা বাজারে দুর্বৃত্তদের গুলিতে মারা যান জল্লা ইউনিয়নের আ.লীগ সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু। এ ঘটনায় এপর্যন্ত পুলিশ ছয়জনকে আটক করেছে। শনিবার সকালে কারফায় ঝটিকা বিক্ষোভ করেছেন এলাকাবাসী। এবিষয় নান্টু চেয়ারম্যানের বাবা শুকলাল বাদী হইয়া উজিরপু থানায় একটি হত্যা মামলা করেছেন।
উপজেলা আ.লীগ সহ-সভাপতি চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল বলেন, দলিয় কোন্দলের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। তিনি আরো বলেন, নান্টুর সঙ্গে সংসদ সদস্য তালুকদার মো. ইউনুসের পিএস আবু সাইয়েদের সঙ্গে কুন্দল বিদ্ধমান ছিল, এই হত্যাকান্ডের সাথে সাইয়েদের সম্পৃক্ততা থাকতে পারে। সংসদ সদস্য তালুকদার মো. ইউনুস বলেন, এ বিষয় আমি কিছুই যানি না। এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ