Inqilab Logo

ঢাকা, রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ০২ পৌষ ১৪২৫, ৮ রবিউস সানী ১৪৪০ হিজরী

নিকলীতে আ. লীগ প্রার্থীর গণসংযোগ

নিকলী (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় গতকাল ডুবি গ্রামে গণসংযোগ করেন আ.লীগের উপ-কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কিশোরগঞ্জ-৫ নিকলী-বাজিতপুর আসনে একাদশ সংসদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী শহিদুল্লাহ মোহাম্মদ শাহনুর। নৌকাযোগে উপজেলার উত্তর প্রত্যন্ত সিমান্ত এলাকা সিংপুর ইউনিয়নের ডুবি গ্রামে আসেন। এ সময় তার সাথে আ.লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের প্রায় তিন শতাধিক নেতাকর্মী অংশ নেয়। ডুবি শরিয়তউল্লাহ দাখিল মাদরাসায় যান এবং উপস্থিত গ্রামের লোকজনের সাথে পরিচিত হন এবং সাধারণ মানুষের সামনে নিজের অবস্থান তুলে ধরেন । তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে নৌকা মার্কায় ভোট চান। পরে জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুসহ দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, নারী ক্ষমতায়ন, প্রযুক্তিতে যে পরিমান উন্নয়ন করেছেন স্বাধীনতার পর বাংলাদেশে কোনো সরকার এমন উন্নয়ন করতে পারেননি।
প্রধানমন্ত্রী শেখ হানিনা কাওমি শিক্ষা সনদের স্বীকৃতি দিয়েছেন। এখন থেকে তারা সরকারি বেসরকারি সকল জায়গায় তারা চাকরি পাবে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে একাদশ সংসদ নির্বাচনে আবার নৌকায় ভোট চাইআপনাদের সকলের দোয়া চাই। ভুইয়া পাড়া জামে মসজিদে জুমার নামাজ আদায় করে সমস্ত গ্রামে গণসংযোগ করে পশ্চিম পাড়ায় উঠান বৈঠক করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর