Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

কুমিল্লা-২ আসনে লাঙ্গলের পক্ষে গণসংযোগ

কুমিল্লা উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচন দোরগোড়ায়। কুমিল্লা-২ নির্বাচনী এলাকা দাউদকান্দি ও মেঘনা উপজেলার চারিদিকে বিরাজ করছে নির্বাচনী আবহ। আ.লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী ঐক্যজোটসহ অন্যান্য ছোট দলগুলোর মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থীদের পোস্টার, ব্যানার, ফেস্টুনে এলাকার পথঘাট, হাট-মাঠ ছেয়ে গেছে। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমেও প্রচারের কমতি নেই।

মোটকথা প্রচার-প্রচারণায় সরগরম এখন নির্বাচনী মাঠ। এখানে বিএনপি নীরবে নির্বাচনী প্রচারণা চলাচ্ছে। অপরদিকে ১৪ দলীয় জোটের একাধিক সম্ভাব্য প্রার্থী প্রচার-প্রচারনায় মাঠে। এদিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহসচিব (প্রস্তাবিত) আবু জায়েদ আল মাহমুদ মাখন সরকারের নেতৃত্বে লাঙ্গলের পক্ষে ভোটের প্রচার-প্রচারণা ও গণসংযোগ দাউদকান্দি ও মেঘনায় পুরোদমে চলছে। জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত মাখন সরকারের নেতৃত্বে এখানকার জাতীয় পার্টি ও সকল অঙ্গ দলগুলোর নেতাকর্মীরা মাখন সরকারকে সামনে নিয়ে কোমড় বেঁধে প্রচারণায় নেমেছেন। প্রচারণায় এলাকার গণ্যমান্য ব্যক্তি ও সুশীল সমাজের লোকজনকেও দেখা গেছে। ক্লিন ইমেজ প্রার্থী জাপার কেন্দ্রীয় নেতা মাখন সরকার বলেন, এ আসনে আ.লীগ প্রার্থীকে গত দুই নির্বাচনে ছাড় দিয়েছি। মহাজোট হলে আগামী নির্বাচনে আমি মনোনয়ন চাইব। মহাজোট না হলে আমি এ আসনে জাতীয় পার্টি থেকে নির্বাচন করব, দল আমাকেই মনোনয়ন দেবে ইনশাল্লাহ। তিনি বলেন, পার্টির দুর্দিনে আমি এ অঞ্চলের নেতাকর্মীর পাশে ছিলাম, আছি, থাকব। সে লক্ষেই আমি নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর