Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তরুণীকে নারকীয় অত্যাচার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চাঁদা দিতে অস্বীকার করায় এক নারীকে নগ্ন করে মারধর করে একদল দুর্বৃত্ত। তারা ওই নারীর গোপনাঙ্গে মরিচের গুঁড়াও ছিটিয়ে দেয়। দুর্বৃত্তদের ঠেকাতে এগিয়ে এসে মারপিটের শিকার হয়েছেন ওই নারীর শ্বশুর। এ ঘটনা ঘটেছে আসাম প্রদেশের করিমগঞ্জ এলাকায়। ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গত ১০ সেপ্টেম্বর এক নারীকে নগ্ন করে বেধড়ক মারধর করেন বেশ কয়েকজন দুর্বৃত্ত। তাদের বাধা দিতে ছুটে আসেন নারীর শ্বশুর। তাকে গাছে বেঁধে তার সামনেই চলে নারকীয় অত্যাচার। পুরো দৃশ্য মোবাইলে ধারণ করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়া হয়। পুলিশে অভিযোগ জানালে ভয়ঙ্কর পরিণতি হবে বলে ওই নারীকে হুমকি দেয়া হয়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ছড়িয়ে পড়ার পর করিমগঞ্জ পুলিশ নড়ে-চড়ে বসে। পরে রাজ্যে অভিযান চালিয়ে ১৯ জনকে গ্রেফতার করে পুলিশ। এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অত্যাচার

২২ আগস্ট, ২০২১
বিয়ের পর থেকেই দেখে আসছি আমার স্বামী তার পরিবারের কথায় আমাকে মিথ্যা অপবাদ দেয়, অযথা সন্দেহ করে, আজ ১২ বছর পেরিয়ে গেলেও কোনো পরিবর্তন হয়নি, বরং বেড়েছে। সে নিজে নামাজ পড়ে না কিন্তু আমার নামাজ নিয়ে খোটা দেয়। গালমন্দ করে, বাচ্চাদের নামাজ, আরবি শিখাতে গেলেও টিটকারি করে। আমাকে বাবার বাড়ি যেতে দেয় না, কিন্তু সে নিজে যায়। আজেবাজে বন্ধুদের সাথে বেশি মিশে কিন্তু আমাকে কোনো আত্মীয় বা বান্ধবীর বাসায় যেতে দেয় না। সংসারে কোনো উন্নতি নেই, কিন্তু এগুলা নিয়ে কিছু বলতে গেলে বাপ মা তুলে গালি দেয়। লোভী বলে, ভাতের খোটা দেয়। আমার নামাজ হয় না বলে তিরস্কার করে, চরিত্র তুলে কথা বলে। প্রতি ঈদ বা দাওয়াত এর আগে হটাৎ ছোটো খাটো জিনিস নিয়ে ঝগড়া শুরু করে এবং পরবর্তী তিন চার মাস পর্যন্ত মুখ কালো করে থাকে ও আলাদা ঘরে ঘুমায়। সে একদিন রাগ করে কুরআন পর্যন্ত ছিঁড়ে ফেলেছে। আমি একজন শিক্ষিত মেয়ে কিন্তু চাকরিও করতে দেয় না। এই মানসিক অত্যাচার এর মধ্যে থাকতে থাকতে আমি বাচ্চাদের নিয়ে অতিষ্ট হয়ে গেছি। কিন্তু সে সংসার ভাঙতে চায় না। এমতাবস্থায় আমি তাকে ডিভোর্স দিতে চাই, নিজে বাঁচার জন্য, গুনাহ হবে কি?
২৫ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ