Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষক বহিষ্কার দাবিতে ভিসি অফিস ঘেরাও

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

এক শিক্ষককে বহিষ্কারের দাবিতে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ভিসি অফিস ঘেরাও করে বিক্ষোভ করেছে ছাত্রলীগ। গতকাল (সোমবার) বিক্ষোভ চলাকালে ভিসি ড. গৌতম বুদ্ধ দাশকে নিজ কার্যালয়ে এক ঘণ্টা অবরুদ্ধ করে রাখে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বিশ্ববিদ্যালয়ের এনাটমি অ্যান্ড হিস্টোলজি বিভাগের সহযোগী অধ্যাপক গোলাম কিবরিয়ার বিরুদ্ধে ছাত্রশিবিরকে পৃষ্ঠপোষকতার অভিযোগ করা হয় ছাত্রলীগের পক্ষ থেকে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা পায়েল দত্ত বলেন, গোলাম কিবরিয়া ফেসবুকে সরকারের বিরুদ্ধে উসকানিমূলক বিভিন্ন পোস্ট দেন। এসব প্রমাণ হস্তান্তর করে এই শিক্ষককে বহিষ্কারের দাবি জানাতে আমরা ভিসি অফিসে গিয়ে বিক্ষোভ করি। ভিসি উল্টো আমাদের উপর ক্ষেপে যান।
ভিসি ড. গৌতম বুদ্ধ দাশ সাংবাদিকদের বলেন, একজন শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ করলেই যে তাকে বহিষ্কার করে দিতে হবে, এমনটা তো হতে পারে না। তদন্ত হবে, অভিযোগের সত্যতা পেলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষক বহিষ্কার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ