Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

চার আসামি রিমান্ডে

কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান হত্যা

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সাতক্ষীরা কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন হত্যা মামলার চার আসামীর দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার কালিগঞ্জ আমলি আদালত-২ এর বিচারক ও অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট হুমায়ন কবির রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ডের আসামীরা হলো, কৃষ্ণনগর গ্রামের ইউপি সদস্য ফজলু গাজী, একই গ্রামের আব্দুল হামিদ, কালিকাপুর গ্রামের রাজবুল হোসেন ও কৃষ্ণনগর গ্রামের মন্টু ঘোষ। মামলার তদন্ত কর্মকর্তা ও কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. রাজিব হোসেন জানান, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হত্যা মামলার এজাহার নামীয় চার আসামীকে গতকাল ৭ দিনের রিমান্ডের আবেদন জানালে আমলি আদালত-২ এর বিচারক তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি আরো জানান, এ মামলায় এ পর্যন্ত মোট ৮ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে প্রধান আসামী আব্দুল জলিল গাইন গত ১৫ সেপ্টেম্বর রাতে গণপিটুনিতে নিহত হয়। এর আগে অপর তিন আসামী মোজাফফর হোসেন, খোকন ঢালী ও রনজিত মন্ডল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করায় তারা বর্তমানে জেল হাজতে রয়েছে।

উল্লেখ্য, গত ৮ সেপ্টেম্বর রাতে কৃষ্ণনগর বাজারের যুবলীগ অফিসে বসে থাকাকালীন চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেনকে সন্ত্রাসীরা গুলি ও কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহত চেয়ারম্যানের মেয়ে সাদিয়া ইসলাম বাদী হয়ে গত ৯ সেপ্টেম্বর রাতে একই ইউপি’র তিন নম্বার ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন তরুণ লীগ সভাপতি আদুল জলিল গাইনকে প্রধান আসামি করে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ২০ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর