Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সীমান্তের ত্রাস মাদক ব্যবসায়ী বদই কারাগারে

জকিগঞ্জ(সিলেট)উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সিলেটের জকিগঞ্জ সীমান্তের ত্রাস কুখ্যাত মাদক ব্যবসায়ী বদরুল ইসলাম বদই (৪০)কে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে জকিগঞ্জ থানার এসআই কল্লোল গোম্বামী গোপন সংবাদের ভিত্তিতে বাবুর বাজার এলাকায় অভিযান চালিয়ে বদরুল ইসলাম বদইকে গ্রেপ্তার করেন। সে জকিগঞ্জ সদর ইউনিয়নের সেনাপতিরচক গ্রামের মৃত আব্দুশ শুক্কুরের ছেলে। সোমবার তাকে জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়্যাল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। পুলিশ সূত্র জানায়, তার বিরুদ্ধে জকিগঞ্জ থানাসহ সিলেটের বিভিন্ন থানায় মাদক নিয়ন্ত্রন আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। একটি মামলায় কিছুদিন সাজাভোগ করে পরে আপিলে বেরিয়ে এসেছে।

এদিকে এলাকার লোকজন স্বস্তি প্রকাশ করে জানিয়েছেন, দুই জনপ্রতিনিধির শেল্টারে মাদক ব্যবসায়ী বদই ও তার ভাই আব্দুর রহমান সীমান্তের ত্রাস হয়ে এলাকায় মাদকের আস্তানা গড়ে তুলেছিলো। দীর্ঘদিন থেকে তারা মাদকসহ ভারতের চোরাকারবারীদের সাথে বিভিন্ন ধরনের অস্ত্র ব্যবসায় জড়িত রয়েছে। দুজনের বিরুদ্ধে একাধিক মাদক মামলা থাকার পরও তারা ছিল বেপরোয়া। এলাকার ছাত্র ও যুব সমাজকে ধ্বংস করেছে দুই ভাই। এলাকাবাসী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানিয়েছেন।

জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, এই কুখ্যাত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে জকিগঞ্জ থানায় মামলা রয়েছে। গত ২৪ জুলাই গভীর রাতে সে ভারত থেকে ৩ লাখ ৭৫ হাজার টাকার ফেন্সিডিল বাংলাদেশে আনার সময় পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ দুজনকে আটক করে। কিন্তু বদইসহ অপর আরেক ব্যবসায়ী পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

১০ অক্টোবর, ২০২০
৮ অক্টোবর, ২০২০
১৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ