Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

খিলক্ষেতে গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩২ এএম

রাজধানীর খিলক্ষেত থেকে রিনা আজাদ (৩২) নামে এক গৃহবধূর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে খিলক্ষেতের বোডঘাট নামাপাড়া এলাকার একটি বাসা থেকে পুলিশ ওই নারীর লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে স্বামী পিন্টু ইসলাম পলাতক রয়েছে। নিহত রিনার গ্রামের বাড়ি জামালপুরে ও স্বামীর বাড়ি নেত্রকোনার মোহনগঞ্জে। রিনা স্বামী ও এক সন্তান নিয়ে ওই বাসায় ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, নিহত নারীর শরীরে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। রোববার গভীর রাতে কোন এক সময় রিনাকে হত্যা করে তার স্বামী পালিয়ে গেছে বলে পুলিশ ধারণা করছে।
খিলক্ষেত থানার এসআই রিপন কুমার জানান, গতকাল বেলা ১১টার দিকে খবর পেয়ে বোডঘাট নামাপাড়া পানির পাম্প এলাকার ক-২১২/৬ নম্বর পাঁচ তলা বাড়ির নিচ তলার একটি কক্ষ থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর স্বামী পিন্টু পলাতক রয়েছে। রোববার গভীর রাতে কোন এক সময় পিন্টু স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
স্থানীয়রা জানায়, গতকাল সকালে ওই নারীকে ঘুম থেকে উঠতে না দেখে প্রতিবেশীরা ডাকাডাকি করে। কোন সাড়া শব্দ না পেয়ে তারা জানালা দিয়ে উঁকি দিয়ে গলায় কাপড় পেঁচানো অবস্থায় রক্তমাখা দেহ বিছানায় পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এক মাস আগে তারা ওই বাসা ভাড়া নেন।
খিলক্ষেত থানার ওসি এ বি এম আসাদুজ্জামান বলেন, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। এছাড়া গতকাল সন্ধ্যা পর্যন্ত নিহতের স্বজনদের কারও খোঁজ পাওয়া যায়নি। স্বজনদের পাওয়া না গেলে পুলিশ বাদী হয়ে মামলা করবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর