Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এনটিআরসিএ’র নতুন চেয়ারম্যান খান মোহাম্মদ বিলাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩২ এএম

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলালকে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান নিয়োগ দিয়েছে সরকার।
গতকাল সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এছাড়া আরও ৭ অতিরিক্ত সচিব ও অতিরিক্ত সচিব পদমর্যাদার কর্মকর্তার দফতর বদল করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়,অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাওয়ার সুবিধার্থে গত ১৮ সেপ্টেম্বর এনটিআরসি’র চেয়ারম্যান এ এম এম আজহারকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব মোস্তাফিজুর রহমান ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়োগ পেয়েছেন।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রণজিৎ কুমার সেনকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী সদস্য, ওএসডি অতিরিক্ত সচিব মো আবু বক্কর ছিদ্দিককে সমাজসেবা অধিদফতরের পরিচালক, ওএসডি অতিরিক্ত সচিব সৈয়দ তওহিদুর রহমানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের বিওআই-এর ১৪ তলা বিল্ডিং নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক নিয়োগ দেয়া হয়েছে। তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আবুয়াল হোসেনকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলির আদেশাধীন নৌপরিবহন মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব মোহাম্মদ আব্দুল মান্নান এবং কৃষি বিপণন অধিদফতরের মহাপরিচালক মো. মাহবুব আহমেদকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগে সংযুক্তি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ