Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫, ২ রবিউস সানী ১৪৪০ হিজরী
শিরোনাম

মিরসরাইয়ে ট্রাক চাপায় নিহত ৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১১:২৪ এএম

চট্টগ্রামের মিরসরাই উপজেলার ঠাকুরদীঘি বাজার এলাকায় দাঁড়িয়ে থাকা সিএনজি অটোরিকশার উপর ট্রাক উঠিয়ে দিলে ৫ জন নিহত হয়েছ। নিহতরা হলেন, সিএনজি অটোরিকশা চালক শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল (৪৫), মোশারফ (২৬) এবং অটোরিকশার যাত্রী মহিউদ্দিন ( ৬০)।

আহত হয়েছেন অটোরিকশা যাত্রী দুই সহোদর লিটন (২৫), সোহেল (২২)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনা মতে, সকাল সাড়ে ছয়টার দিকে যাত্রীর জন্য বেশকিছু সিএনজি অটোরিকশা চালক অপেক্ষা করছিলেন। কোন কিছু বুঝে উঠার আগেই একটি ট্রাক ছুটে এসে চাপা দেয় তাদের। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান তিন অটোরিকশা চালকসহ চারজন।

এছাড়া হাসপাতালে নেয়ার পথে মারা যান আরেক অটোরিকশার চালক। ঘাতক ট্রাক চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার সময় ট্রাক চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন।

ঘটনার পর মিরসরাই ও কুমিরা ফায়ার সার্ভিস ইউনিট উদ্ধার তৎপরতা চালায়। কুমিরা ইউনিটের স্টেশন অফিসার শামছুল আলম জানান, লাশগুলো স্বজনদের হাতে তুলে দেয়া হয়েছে। ট্রাক চালককে স্থানীয়রা জোরারগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দিয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ