Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫, ০৭ সফর ১৪৪০ হিজরী

টাকা আত্মসাতে অগ্রণী ব্যাংকের ক্যাশিয়ার গ্রেফতার

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:১৭ পিএম
তিন কোটি ২৫ লাখ টাকা আত্মসাৎ মামলায় মেহেরপুর অগ্রণী ব্যাংকের কেশিয়ার মাহমুদুল করিমকে গ্রেফতার করা হয়েছে।
আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে কর্মস্থল থেকে তাকে গ্রেফতার করা হয়। 
মাহমুদল করীম মেহেরপুর সদর উপজেলার চাঁদবীল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। 
সদর থানার ওসি রবিউল ইসলাম জানান, ২৪ সেপ্টেম্বর বিকেলে অগ্রণী ব্যাংক মেহেরপুর শাখার ব্যবস্থাপক মেহেদী মাসুদ তিন কোটি ২৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগ এনে ৪০৯/৪১৮/৩৪ ধারায় মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। যার নম্বর ৩১, তারিখ-২৪-০৯-১৮ ইং। এতে আসামি করা হয় ক্যাশিয়ার মাহমুদুল করীমকে। আজ মঙ্গলবার সকালে মাহমুদুল ব্যাংকে এলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে প্রাথমিকভাবে তিনি তিন কোটি ২৫ লাখ টাকা আত্মসাতের কথা স্বীকার করেন। তবে আরো যাচাই-বাছাই করা হচ্ছে।
অগ্রণী ব্যাংকের মেহেরপুর শাখার ব্যবস্থাপক মেহেদী মাসুদ বলেন, ২০১২ সালের ২২ এপ্রিল মাহমুদুল করীম মেহেরপুর শাখার ক্যাশিয়ার হিসেবে যোগদান করেন। এখানে যোগদান করার পর থেকেই তিনি অত্যন্ত কৌশলে ব্যাংকের অর্থ আত্মসাৎ করে আসছিলেন। আমি এখানে যোগদান করার পর বিষয়টি আমার নজরে আসে। আমি বিষয়টি অগ্রণী ব্যাংকের প্রধান শাখায় জানাই। প্রধান শাখার আইটি বিশেষজ্ঞ দল সেখান থেকে তদন্ত করে অর্থ আত্মসাতের বিষয়টি নিশ্চিত হয়ে আমাকে মামলার পরামর্শ দেন। হেড অফিসের নির্দেশে মামলাটি করা হয়েছে। তিনি আরো টাকা আত্মসাৎ করেছেন কি না জানার জন্য দুপুরের মধ্যে হেড অফিস থেকে একটি বিশেষজ্ঞ দল মেহেরপুর শাখায় আসবে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ