Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

যশোরে চোরাই মাইক্রোসহ ৪জন আটক

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৪ পিএম

র‌্যাব যশোরের সদস্যরা মঙ্গলবার বিকালে যশোর শহরের ধর্মতলা মোড় থেকে একটি চোরাই সাদা রঙের টয়োটা নোহা মাইক্রোসহ ৪জনকে আটক করেছে।
মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী থানাধীন ধর্মতলা মোড় ঝিনাইদহ টু যশোর মহাসড়কের উপর সাদা রংয়ের ০১ (এক)টি চোরাই ঢাকা মেট্রো চ-১১-৩৩৩৪ মাইক্রো নিয়ে ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে সংঘবদ্ধ কতিপয় চোরাইচক্র অবস্থান করছে। র‌্যাব অভিযান চালিয়ে মাইক্রো উদ্ধার করে। আটককৃতরা হলেন, (১) মোঃ নাসির উদ্দিন (নয়ন) (৩৭), পিং-মৃতঃ আব্দুল আলী, সাং- ভায়নার মোড় গোরস্থান রোড, ২। দিপল ঘোষ (৩৭), পিং-মৃতঃ দীলিপ ঘোষ, সাং- নিজ নান্দায়ালী, ৩। মোঃ হাসানুজ্জামান (৩৮), পিং-মৃতঃ রতন আলী, সাং- ভায়নার মোড় গোরস্থান রোড, ৪। মোঃ মাহমুদুল হাসান (৩৬), পিং-মোঃ আক্কাছ আলী বিশ্বাস, সাং- মাগুরা পুলিশ লাইন দক্ষিণ পাড়া, সর্ব থানা-মাগুরা সদর, জেলা-মাগুরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোরে

২১ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন