Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অনুদান পাচ্ছে ৫৮৪ যুব সংগঠন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

চলতি অর্থবছরে যুবকল্যাণ তহবিল থেকে সারা দেশে ৫৮৪টি যুব সংগঠনকে ১ কোটি ২০ লাখ টাকা অনুদান দেওয়া হবে।

গতকাল মঙ্গলবার সচিবালয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে যুবকল্যাণ তহবিলের ৪০তম বোর্ড সভায় এ সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। সভায় জানানো হয়, প্রতি জেলায় সর্বোত্তম সংগঠনকে ২৫ হাজার এবং বাকি সংগঠনগুলোকে ২০ হাজার টাকা করে দেওয়া হবে। সংগঠনগুলোর প্রকল্পভিত্তিক জনকল্যাণে কাজের স্বীকৃতি হিসেবে অনুদানের পরিমাণ বাড়ানো হবে। চলতি অর্থবছরের (২০১৮-১৯) প্রস্তাবিত ১ কোটি ৯৮ লাখ ৫০০ টাকার বাজেট অনুমোদন হয়।
সভায় উপস্থিত ছিলেন, সচিব মোহাম্মদ আব্দুল্লাহ, পপ্লী সঞ্চয় ব্যাংক এর চেয়ারম্যান ড. মিহির কান্তি মজুমদার, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মো. শহিদুজ্জামান, স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের কান্টি ডিরেক্টর মেজর জেনারেল (অব.) জীবন কানাইদাস এবং অ্যাসোসিয়েশন অব গ্রাসরুটস ওমেন এন্টার অনারস বাংলাদেশে এর সভানেত্রী মৌসুমী ইসলামসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুদান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ