Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেসিসির দায়িতগ্রহণ অনুষ্ঠান বর্জন করলেন বিদায়ী মেয়র

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়রের দায়িতগ্রহণ অনুষ্ঠান বর্জন করেছেন বিদায়ী মেয়র ও বিএনপিপন্থি নবনির্বাচিত কাউন্সিলররা। গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় বিদায়ী মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানের কাছ থেকে নব-নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের দায়িতগ্রহণের কথা ছিল। অনুষ্ঠান শুরু হলেও বিএনপিপন্থি বিদায়ী মেয়র ও নবনির্বাচিত কাউন্সিলররা উপস্থিত হননি। বিষয়টি নিয়ে উপস্থিত সবার মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। বর্ণিল অনুষ্ঠানে খুলনা ও বাগেরহাটসহ পার্শ্ববর্তী জেলার সংসদ সদস্য, বিভিন্ন সিটি করপোরেশনের মেয়রসহ আমন্ত্রিত ৪০০ অতিথি উপস্থিত ছিলেন।
খুলনা মহানগর বিএনপির প্রথম যুগ্ম-সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম বলেন, কেসিসির নবনির্বাচিত মেয়রের দায়িতগ্রহণ অনুষ্ঠান বর্জনের ঘোষণা দিয়েছেন বিদায়ী মেয়র ও বিএনপি সমর্থিত ১১জন কাউন্সিলর। গতকাল দুপুরে মহানগর বিএনপির এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তিনি বলেন, ভোট ডাকাতির নির্বাচনে বিজয়ী হওয়ায় মেয়রের দায়িতগ্রহণ অনুষ্ঠান বর্জন করা হলো। সাংগঠনিক এ সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। এ সভায় বিদায়ী মেয়র মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুজ্জামানসহ বিএনপিপন্থি নবনির্বাচিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন বলে জানান তারিকুল ইসলাম।
মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, ভোট ডাকাতির নির্বাচনে নির্বাচিত হওয়ার অভিযোগে বিএনপি এ অনুষ্ঠান বর্জন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেসিসি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ