Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

স্কুল হ্যান্ডবলের সেরা ভিকারুন নিসা ও সানিডেল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

পোলার আইসক্রীম ২৫ তম স্কুল হ্যান্ডবল টুর্ণামেন্টে (বালক ও বালিকা) সেরার খেতাব জিতেছে ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ এবং সানিডেল স্কুল। গতকাল দুপুরে শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে বালিকা বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলায় ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজ ৯-১ গোলে স্কলাসটিকা (উত্তরা) স্কুলকে কে হারিয়ে শিরোপা জিতে নেয়। প্রথমার্ধে বিজয়ীরা ৪-০ গোলে এগিয়ে ছিলো। ভিকারুন-নিসার সাদিয়া আক্তার সর্বোচ্চ ৬টি গোল করেন। একই ভেন্যুতে বিকালে অনুষ্ঠিত বালক বিভাগের ফাইনালে সানিডেল ৩২-২১ গোলে নারিন্দা সরকারী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দল প্রথমার্ধে ১৩-৮ গোলে এগিয়ে ছিলো। সানিডেলের পক্ষে বিজয় সর্বোচ্চ ৭ গোল করেন। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন রাজধানী উন্নয়ন কতৃপক্ষের চেয়ারম্যান আব্দুর রহমান। এসময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা।
বালক বিভাগে সানিডেল স্কুলের ইরফান ও বালিকায় ভিকারুন-নিসা নুন স্কুল এন্ড কলেজের সাদিয়া টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন