Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সৈয়দপুরে হচ্ছে রেলওয়ে মেডিক্যাল কলেজ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

সৈয়দপুর রেলওয়ে হাসপাতালকে মেডিকেল কলেজ ও ২৫০ শয্যার হাসপাতালে উন্নীত করার প্রক্রিয়া শুরু হয়েছে। এ জন্য চার সদস্যের কমিটি এরই মধ্যে কাজ শুরু করেছে। স¤প্রতি এ সংক্রান্ত একটি চিঠি সৈয়দপুর রেলওয়ে হাসপাতালের বিভাগীয় চিকিৎসা কর্মকর্তার (ডিএমও) শামীম আরা’র কাছে এসেছে।

রেলওয়ে মহাপরিচালকের কার্যালয়ের উপ-পরিচালক (প্রকৌশল) মোঃ সেলিম রউফ স্বাক্ষরিক চিঠিতে বলা হয় সরকারি-বেসরকারি অংশীদারিত্বের আওতায় সৈয়দপুর রেলওয়ে হাসপাতালকে রেলওয়ে মেডিকেল কলেজ হিসেবে গড়ে তোলা হচ্ছে। এর সঙ্গে থাকবে ২৫০ শয্যা বিশিষ্ট একটি হাসপাতাল। দ্রুত এর কার্যক্রম শুরু করতে নির্দেশনা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর রেলওয়ে হাসপাতালের বিভাগীয় চিকিৎসা কর্মকর্তা (ডিএমও) ডাঃ শামীম আরা বলেন, সৈয়দপুরে রেলওয়ে মেডিকেল কলেজ গঠন কমিটিতে আমাকে রাখা হয়েছে এ সংক্রান্ত চিঠি পেয়েছি। মেডিকেল কলেজ স্থাপনে দ্রুত কার্যক্রম শুরু হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেডিক্যাল কলেজ

৫ জানুয়ারি, ২০২২
৩১ অক্টোবর, ২০২১
১৫ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ