Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

ম্যাচের আগেই বাংলাদেশকে হারিয়ে দিলেন পাকিস্তান কোচ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

সুপার ফোরের ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। আবু ধাবিতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে পাঁচটায়। যা রূপ নিয়েছে এশিয়া কাপের অলিখিত সেমি ফাইনালে। যে দল জিতবে আগামী শুক্রবারের ফাইনালে মুখোমুখি হবে ভারতের। মিরপুরে গত এশিয়া কাপের ফাইনালিস্ট ছিল বাংলাদেশ-ভারত। গত এশিয়া কাপে পাকিস্তানকে হারিয়েই ফাইনাল নিশ্চিত করেছিল বাংলাদেশ। তবে এবার আর সেরকম কোন সুযোগ নেই বলে জানিয়ে দিলেন মিকি আর্থার। ম্যাচের আগেই বাংলাদেশকে হারিয়ে দিয়েছেন পাকিস্তানের এই দক্ষিন আফ্রিকান কোচ!

ভারতের কাছে পর পর দুই ম্যাচ হারা পাকিস্তানের কোচ মিকি আর্থার নিজের দলকে নিয়ে একটু বেশিই আশাবাদী। তিনি ফাইনালে পাকিস্তানকেই দেখছেন। তাতে অলিখিত সেমি ফাইনালে বাংলাদেশ হারবে এমনটাই জানানেল। মিকি আর্থার সংবাদমাধ্যমে বলেছেন, পাকিস্তান তাদের সুপার ফোরের সবশেষ ম্যাচে জিতবে। বাংলাদেশ হারবে। ভারতের বিপক্ষে ফাইনালে আমরাই খেলব।

কিন্তু, পর পর দুই ম্যাচে ভারতের কাছে বিশাল ব্যবধানে উড়ে যাওয়া পাকিস্তান কি পারবে আত্মবিশ্বাস ফিরে পাওয়া বাংলাদেশকে হারাতে? সেটির আলোচনায় এড়িয়ে গিয়ে মিকি আর্থার যোগ করেন, আমরা ভারতের বিপক্ষে হেরেছি। ফাইনালে সুযোগ থাকছে সেই ভারতকেই হারিয়ে শিরোপা জেতার। আমরা ভারতের বিপক্ষে প্রতিশোধ চাই। আর সেটার বড় মঞ্চ অপেক্ষা করছে এশিয়া কাপের ফাইনাল। আমার কোচিং ক্যারিয়ারে গত ম্যাচে ভারতের বিপক্ষে পরাজয়টাই সব থেকে বাজে দিক হয়ে গেছে।



 

Show all comments
  • saiful ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ২:৫৭ পিএম says : 0
    nice
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর