Inqilab Logo

ঢাকা, সোমবার, ২২ অক্টোবর ২০১৮, ৭ কার্তিক ১৪২৫, ১১ সফর ১৪৪০ হিজরী

রাজধানীতে শিশুসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩১ এএম

রাজধানীতে ট্রেনের কাটায় এক শিশু ও নারীসহ পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মৃতরা হলো- পলক (৫), সজীব বেপারী (২০) এবং অজ্ঞাত (৫৫) এক ব্যক্তি।
মৃত পলকের নানী হেনা বেগম জানান, গতকাল সকাল ১০টার দিকে পলককে নিয়ে তেজগাঁও ফকিন্নি বাজারে যান। শিশুটিকে রেললাইনের পাশে দাঁড় করিয়ে রেখে তিনি বাজারের ভেতরে যান। কিছুক্ষণ পরে মানুষের হৈচৈ শুনে রেললাইনের কাছে এসে দুই পা থেতলালো ও মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় পলক পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ঘোষণা করেন। শিশুটির বাবার নাম পারভেজ। তারা তেজগাঁও বস্তিতে থাকেন।
গতকাল বেলা সাড়ে ১১টার দিকে মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থানের পাশে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মারা যান রড মিস্ত্রী সজীব বেপারী। তিনি মাদারীপুর সদর উপজেলার কুলোপুদ্দি গ্রামের মৃত ইসকেন বেপারীর ছেলে। মেশিন দিয়ে রড কাটার বিদ্যুৎস্পৃষ্ট হয় সে।
ঢাকা রেলওয়ের বিমানন্দর পুলিশ ফাঁড়ির এএসআই রবিউল্লাহ জানান, গতকাল সকাল ৮টায় বনানী সৈনিক ক্লাব রেলগেটের দক্ষিণ পাশের রেললাইনে বিমানবন্দরগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই অজ্ঞাত এক নারী মারা গেছেন। তার বয়স আনুমানিক ৫৫ বছর হবে। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ