Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৫ অক্টোবর ২০১৮, ৩০ আশ্বিন ১৪২৫, ০৪ সফর ১৪৪০ হিজরী

পৃৃৃথক মাদকবিরোধী অভিযান রাজধানীতে গ্রেফতার ৮৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩১ এএম

রাজধানীতে পৃথক মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৮৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত সোমবার সকাল ৬টা থেকে গতকাল পর্যন্ত এ অভিযান চলে।
ডিএমপির ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান জানান, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৮২ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজার ৭৭৪ পিস ইয়াবা ট্যাবলেট, ১ কেজি ২৫৬ গ্রাম ৯৪২ পুরিয়া হেরোইন, ১ কেজি ৪০০ গ্রাম গাঁজা, ১০৬ বোতল ফেন্সিডিল, ১৪ লিটার দেশী মদ, ৮ ক্যান বিয়ার ও ৩০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৫২টি মামলা করা হয়েছে।
গাবতলীতে ১৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২: রাজধানীর গাবতলী থেকে ১৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ কাউছার (২৭) ও লিটন (২৪) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গত সোমবার আন্তঃজেলা বাস টার্মিনাল গেটের আন্ডারপাস থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-২ সহকারী পরিচালক (মিডিয়া) মোহাম্মদ সাইফুল মালিক জানান, গোপন তথ্যের ভিত্তিতে গাবতলী আন্ডারপাস এলাকায় অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতারসহ ১৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। কাউছারের বাড়ি কক্সবাজারের চকরিয়ায় ও লিটনের বরগুনা সদর উপজেলায়। তারা সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা এনে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রি করতো। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ