Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮, ০৫ পৌষ ১৪২৫, ১১ রবিউস সানী ১৪৪০ হিজরী

হাবীব-উন-নবী সোহেল ফের ৪ দিনের রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:৩১ এএম

পুলিশের কাজে বাধা দেয়ার ঘটনায় রাজধানীর রমনা থানায় দায়ের করা মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি হাবীব-উন-নবী খান সোহেলের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে ৫ দিনের রিমান্ড শেষে গতকাল মঙ্গলবার তাকে সিএমএম আদালতে তোলা হয়।
এ সময় রমনা থানায় দায়ের করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সোহেলের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন ডিবি পুলিশের এসআই সাইফুল ইসলাম খান। অপরদিকে, তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আহসান হাবীব ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
জানুয়ারি মাসে হাইকোর্টের সামনে পুলিশের গাড়িতে হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনায় শাহবাগ থানায় করা মামলায় এর আগে ৫ দিনের রিমান্ডে ছিলেন সোহেল।
উল্লেখ্য, গত ১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় সোহেলকে রাজধানীর গুলশান এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সোহেলের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে অর্ধশতাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।