Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ০১ পৌষ ১৪২৫, ৭ রবিউস সানী ১৪৪০ হিজরী

ইবির গেটে ২ ট্রাক পুড়ে গেছে

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১১:০৭ এএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) লালন শাহ হলসংলগ্ন পকেটগেট এলাকায় ওভারটেক করতে গিয়ে বালু ও সিমেন্ট বোঝাই দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আগুন ধরে দুটি ট্রাকই পুড়ে গেছে। মঙ্গলবার রাতে ক্যাম্পাসসংলগ্ন শেখ পাড়াবাজার এলাকায় খুলনা-কুষ্টিয়া মহাসড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, কুষ্টিয়া থেকে আসা (ঢাকা মেট্রো, ট-১৪-৪৮৯৭) বালুর ট্রাক এবং খুলনা থেকে আসা কিং ব্র্যান্ড সিমেন্টের ট্রাকে (ঢাকা মেট্রো-শ-১১-৩১১৮) শেখপাড়াবাজার এলাকায় এলে ওভারটেক করার সময় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বালুর ট্রাকের সামনের ডান পাশের চাকা বাস্ট হয়। টায়ার বাস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই বালুর ট্রাক থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যেই উভয় গাড়িতে অগ্নিকাণ্ড ছড়িয়ে পড়ে। এতে ট্রাক দুটির ইঞ্জিনসহ সামনের অর্ধেক অংশই পুড়ে ছাই হয়ে যায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে রাতই শৈলকুপা থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আসে। প্রায় ৪০ মিনিট প্রচেষ্টার পর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার পর পরই উভয় গাড়ির চালক-হেলপাররা পালিয়ে যায়।

এদিকে দুর্ঘটনায় কুষ্টিয়া-খুলনা মহাসড়কের উভয় দিকে কয়েক কিলোমিটারজুড়ে যানজটের সৃষ্টি হয়।

এ বিষয়ে শৈলকুপা থানার ওসি আলমগীর হোসেন জানান, আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। রাস্তার যানজট কমে গেছে। গাড়ি চলাচল স্বাভাবিক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ