Inqilab Logo

ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬, ১৩ শাবান ১৪৪০ হিজরী।

আ’লীগ কোনো পাল্টা কর্মসূচি দিবে না -ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১:৪৯ পিএম
বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আওয়ামী লীগ কোনো পাল্টা কর্মসূচি দিবে না বলে জানিয়েছেন আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, ২৯ সেপ্টেম্বর বিএনপির সমাবেশ করতে সমস্যা নেই। এ দিন আওয়ামী লীগ কোনো পাল্টা কর্মসূচি দিবে না। তবে সারাদেশে দলীয় নেতাকর্মীরা সতর্ক থাকবে।
 
বুধবার দুপুরে রাজবাড়ীতে দলীয় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এর আগে মঙ্গলবার কাদের বলেন, পাঁচমিশালি ও জগাখিচুড়ির নেতৃত্বের প্রতি জনগণের কোনো আস্থা নেই, আ.লীগ বাদে ঐক্য ‘জাতীয়তাবাদী সাম্প্রদায়িক’ আওয়ামী লীগকে বাদ দিয়ে ঐক্য হবে না।
 
মঙ্গলবার দুপুরে নোয়াখালীর কবিরহাট উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর বাসভবনে আয়োজিত এক নির্বাচনী প্রস্তুতি জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এ কথা বলেন।


 

Show all comments
  • Billal Hosen ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১:৫৭ পিএম says : 0
    আল্লাহ্‌ বলেন, مَنْ كَانَ يُرِيدُ الْحَيَاةَ الدُّنْيَا وَزِينَتَهَا نُوَفِّ إِلَيْهِمْ أَعْمَالَهُمْ فِيهَا وَهُمْ فِيهَا لَا يُبْخَسُونَ أُولَئِكَ الَّذِينَ لَيْسَ لَهُمْ فِي الْآَخِرَةِ إِلَّا النَّارُ وَحَبِطَ مَا صَنَعُوا فِيهَا وَبَاطِلٌ مَا كَانُوا يَعْمَلُونَ “যে ব্যক্তি পার্থিব জীবন এবং তার চাকচিক্যই কামনা করে, আমি দুনিয়াতেই তাদের আমলের প্রতিফল ভোগ করিয়ে দিব এবং তাতে তাদের প্রতি কিছুমাত্র কমতি করা হবে না। এরাই হল সেসব লোক আখেরাতে যাদের জন্যে আগুন ছাড়া কিছু নেই। তারা এখানে যা কিছু করেছিল সবই বরবাদ করেছে, আর যা কিছু উপার্জন করেছিল, সবই বিনষ্ট হল।” (সূরা হূদঃ ১৫-১৬)
    Total Reply(0) Reply
  • ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ৮:২৪ পিএম says : 0
    হে রাব্বুল আলামিন যে জীবনের শুরু আছে শেস নেই, সেই আখিরাতের কল্যাণ চাই,,,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ