Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বগুড়ার শাজাহানপুরে সড়ক দূর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু, শিশুসহ আহত ৪

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৫৩ পিএম

বগুড়ার শাজাহানপুরে সড়ক দূর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। আহত হয়েছে শিশু সহ ৪ জন। বুধবার বেলা পৌনে ১২টার দিকে এই দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ঠাকুরগাঁও সদরের শাহপাড়ার আব্দুল কাইয়ুমের স্ত্রী জাহেদা বেগম (৪৫) ও তার মেয়ে ছাবিনা বেগম (২০)। আহতরা হলেন, নিহত জাহেদার স্বামী আব্দুল কাইয়ুম (৫৫), নিহত ছাবিনার স্বামী জনি (২৪), শিশু পুত্র আরমান (৬) ও ট্রাক চালক সোহাগ (৪০)।
খবর পেয়ে থানা পুলিশ, হাইওয়ে পুলিশ ও বগুড়া ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়। পরে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভুইয়া, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদল, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুন, ওসি জিয়া লতিফুল ইসলাম, বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুর রশিদ, কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দি ঘটনাস্থল পরিদর্শন করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা পৌনে ১২ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে উপজেলার সাজাপুর ফুলতলা ফটকি এলাকায় ঢাকা থেকে ঠাকুরগাঁগামী রড বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৩-৫২২৫) বিপরিত দিক থেকে আসা একটি খালি ট্রাকের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রন হারিয়ে ব্রীজের নীচে খাদে পড়ে যায়। এসময় ব্রীজের নীচে চাপা পড়ে দুর্ঘটনা কবলিত ট্রাকের ২ যাত্রী মা ও মেয়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় শিশু সহ ৪ জন। আহতদেরকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ