Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকার ঐক্য প্রক্রিয়ায় ভীত সন্ত্রস্ত -এমাজউ‌দ্দিন আহ‌মেদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ৫:২৫ পিএম

সরকার ঐক্য প্রক্রিয়ায় ভীত সন্ত্রস্ত বলে মন্তব্য করেছেন ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের সা‌বেক ভিসি প্র‌ফেসর ড. এমাজউ‌দ্দিন আহ‌মেদ। তিনি বলেন, তাদের কথায় শালীনতা নেই, ইতিমধ্যে হিসেব করে কথা বলার চেতনাও তারা হারিয়ে ফেলেছে। তারা জানে জাতীয় ঐক্যের সামনে তারা ঠিকবে না।

বুধবার ঢাকা রিপোর্টার্স ইউ‌নি‌টির স্বাধীনতা হ‌লে দেশ বাঁচাও মানুষ বাঁচাও আ‌ন্দোল‌নের উ‌দ্যো‌গে ই‌ভিএম বর্জন, জাতীয় নির্বাচন শীর্ষক গোল‌টে‌বিল বৈঠ‌কে তি‌নি এসব কথা ব‌লেন। এমাজ উদ্দিন আহমেদ বলেন, সামনে কঠিন দিন, বিএনপির ইমেজিং টাইগার হয়ে আবার ফিরে আসুক তাহলেই কেবল সরকার পতন সম্ভব।

তিনি আরও বলেন,আমাদের বিজয় ছিনিয়ে আনতে হলে উচিত হবে যতোক্ষন পর্যন্ত না আমাদের বিজয় নিশ্চিত না হয় ততোক্ষণ পর্যন্ত রাস্তায় থাকা। আর এই ধারণা সকলের মাঝে ধারন করতে হবে। তবেই কেবল বিজয় সুনিশ্চিত।

জাতীয় ঐক্যের বিষয়ে তিনি বলেন, জাতীয় ঐক্য যেনো অক্ষুণ্ণ থাকে সে জন্য আমাদেরকে ৮৮ হাজার গ্রামে ছড়িয়ে দিতে হবে। এবং এই জাতীয় ঐক্যকে কাজে লাগিয়ে এই সরকারকে পতন ঘটাতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমাজউ‌দ্দিন আহ‌মেদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ