Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় ঐক্যের নামে রাজাকার জঙ্গিবাদের পুনর্বাসনের ষড়যন্ত্র চলছে -নানক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ৬:০৯ পিএম

আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বৃহত্তর জাতীয় ঐক্যের নামে ইসলামী দলের আড়ালে রাজাকার, জংগীবাদ ও মৌলবাদীদের পুনর্বাসনের ষড়যন্ত্র চলছে। এসব বর্ণচোরা ও সমাজধিকৃতদের প্রতিহত করতে শান্তিপ্রিয় ইসলাম ধর্মাবলম্বী মানুষ ও আলেম-ওলামায়ে কেরামদের প্রতিরোধ গড়ে তুলতে হবে।

বুধবার মোহাম্মদপুর প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে পবিত্র আশুরার গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক এ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এসময় স্থানীয় রাজনৈতিক নেতা ও ইসলামী চিন্তাবিদগণ উপস্থিত ছিলেন।

নানক বলেন, বর্তমান সরকার মাদ্রাসা শিক্ষার আধুনিকায়ন ও তথ্য প্রযুক্তিসমৃদ্ধ করতে কাজ করছে। ইতোমধ্যে ৩৫টি মডেল মাদ্রাসা স্থাপন ও ৫২টি মাদ্রাসায় অনার্স কোর্স চালু করা হয়েছে। দেশের ৬৫৩টি মাদ্রাসায় মাল্টিমিডিয়া ক্লাসরুম স্থাপনের কাজ চলছে। তিনি ইসলাম ধর্মের অনুসারী সকলকে পবিত্র আশুরার শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে সমাজে সততা, ত্যাগ, ন্যায় পরায়ণতা ও ভ্রাতৃত্ববোধ জাগ্রতকরণের আহবান জানান।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নানক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ