Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮, ২৭ অগ্রহায়ণ ১৪২৫, ৩ রবিউস সানী ১৪৪০ হিজরী

দেশ ও ইসলামের স্বার্থে আলেমদের সংসদে বসতে হবে -মাওলানা মাহফুজুল হক

মাওলানা জালালুদ্দীনকে প্রার্থী ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০২ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব ও ইসলাম নিয়ে চক্রান্ত বন্ধ হয়নি। আলেমগণ সংসদে বসলে এসব চক্রান্তের বিরুদ্ধে ভূমিকা রাখবে। তিনি বলেন, ভোট একটি আমানত। এ আমানত একজন আলেমকে দিলে সে আমানত রক্ষা হবে। তারা এমপি হলে এলাকার উন্নয়নসহ সন্ত্রাস, দুর্নীতি ও অসামাজিক কার্যক্রম বন্ধ হবে। বাংলাদেশ খেলাফত মজলিস শরীয়তপুর জেলার আয়োজনে ওলামা ও সুধী সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় তিনি কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদকে শরীয়তপুর-১ আসনে দলের প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দেন।
মাওলানা জালালুদ্দীন বলেন, আমি এ এলাকার সন্তান। অতীতে আপনাদের পাশে ছিলাম, আগামীতেও থাকবো। আমি এলাকার উন্নয়নে কাজ করতে আগ্রহী। তাই আমাকে নির্বাচিত করতে আপনাদের আহবান জানাচ্ছি।
শিল্পকলা একাডেমী মাঠে জেলা সভাপতি মাওলানা সাব্বির আহমদ উসমানীর সভাপতিত্বে ও সেক্রেটারী মুফতি খবির উদ্দীনের পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শরীয়তপুর ওলামা পরিষদের প্রধান উপদেষ্টা মাওলানা আব্দুল কাদেরসহ কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা মুহাম্মদ ফয়সাল, মাওলানা আমানুল্লাহ, মাদারীপুর জেলা সভাপতি মাওলানা হাবীব আহমদ চৌধুরী, সেক্রেটারী মাওলানা মিসবাহ উদ্দীন, মাওলানা সফিউল্লাহ খান, মাওলানা আবু বকর প্রমূখ।

 



 

Show all comments
  • মিসবাহুল ইসলাম ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ২:০৭ পিএম says : 0
    মিসবাহ উদ্দীন হবেনা। সুদ্ধ হল মিসবাহুল ইসলাম
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ