Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

ডাক্তার দেখাতে ইংল্যান্ডে তামিম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

কবজির চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন তামিম ইকবাল। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচ জয়ের দুদিন পরই দেশে ফিরে এসেছেন। দেশে ফিরে পুর্নবাসন প্রক্রিয়ায় থাকলেও তামিম ডাক্তার দেখাতে গতকাল রাতেই গেছেন ইংল্যান্ডে। অস্ত্রোপচার করানো লাগবে কি না, তা জানতেই ইংল্যান্ডে দেশসেরা ওপেনার।

এ বছর ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন তামিম। তিন ফরম্যাটে ২৬ ম্যাচে করেছেন ১০৩২ রান। আর ওয়ানডেতে ৯ ম্যাচে করেছেন ৫৪১ রান। রয়েছে দুটি সেঞ্চুরি। এশিয়া কাপের আগে সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ম্যাচের দুটিতে সেঞ্চুরি, আরেকটিতে ফিফটি করেছিলেন। এশিয়া কাপেও ভালো করতে মুখিয়ে ছিলেন দেশসেরা ওপেনার। কিন্তু তার সফর শেষ হয় প্রথম ম্যাচেই।

কবজির চোটে অনিশ্চয়তায় ঝুলে আছে আগামী মাসে দেশের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজও। অস্ত্রোপচার লাগলে কমপক্ষে দুইমাস মাঠের বাইরে থাকতে হবে তাকে। তামিমের পুরনো ডাক্তার ইয়ং-ই দেখবেন তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এশিয়া কাপ

১১ নভেম্বর, ২০১৮
৮ অক্টোবর, ২০১৮

আরও
আরও পড়ুন