Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সাভারে নিখোঁজের তিন দিন পর শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৮, ১১:০০ পিএম

ঢাকার সাভারে নিখোঁজের তিন দিন পরে ইয়াসিন নামের ৭বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার বাবার নাম গোলাম রব্বানী।
বুধবার সন্ধ্যায় সাভার পৌর এলাকা দেওগাঁ মহল্লার বালুর মাঠ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজায়ে হোসেন জানান, গত রবিবার সন্ধ্যায় দেওগাঁ মহল্লার মামার বাড়ি থেকে নিখোঁজ হয় ইয়াসিন। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও না পেয়ে সাভার মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেন পরিবারের সদস্যরা।
বুধবার সন্ধ্যায় স্থানীয়রা দেওগাঁও মহল্লার ব্রিজের পাশে বালুর মাঠের ময়লা-আবর্জনা থেকে দুর্গন্ধ বের হলে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সন্ধ্যা ৭টার দিকে ঘটনাস্থলে পৌঁছে শিশুটির অর্ধগলিত লাশ উদ্ধার করে।
তিনি ধারনা করছেন, শিশুটিকে হত্যার পর বালুর মাঠের এক পাশে ময়লা-আবর্জনার মধ্যে ফেলে দিয়েছে হত্যাকারীরা। সুরতহাল রিপোর্টে শরীরের আঘাতের চিহ্ন পাওয়া গেছে।
ময়না তদন্তের জন্য লাশটি সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এসআই সুজায়েত আরও জানান, গত ৩মাস আগে শিশুটি তার অন্তঃসত্ত্বা মায়ের সাথে চাঁদপুর থেকে দেওগাঁ মহল্লায় মামার বাড়িতে বেসাতে আসে।
এ রিপোর্ট লেখার সময় রাত পৌনে ১০টা পর্যন্ত পুলিশ হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে আটক কিংবা হত্যাকাণ্ডের কারণ উদ্ঘাটন করতে পারেনি।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ