Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সরিষাবাড়ীতে মাদক ও নারী নির্যাতন মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ৪:৪৭ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে মাদক ও নারী নির্যাতনের পৃথক দুইটি মামলায় পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে আরামনগর বাজার সংলগ্ন ট্রাক সমিতি মোড় থেকে নেশাগ্রস্থ অবস্থায় গ্রেফতারের পর বৃহষ্পতিবার দুপুরে তাঁকে জেল হাজতে পাঠানো হয়।
পুলিশ সুত্র জানায়, সরিষাবাড়ী পৌরসভার ধানাটা গ্রামের ইলেক্ট্রিক মিস্ত্রি মোজাম্মেল হকের ছেলে মাসুদুর রহমান ওরফে ইয়াবা মাসুদ ওরফে দালাল মাসুদ ছাত্রলীগ নেতা পরিচয়ে দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি, মাদক কারবারী, মিথ্যা অযুহাতে লোকজনকে পুলিশ দিয়ে গ্রেফতারের হুমকিসহ বিভিন্নভাবে নিরীহ লোকদের হয়রানী করে আসছিলেন। অপরদিকে দুই বছর আগে তিনি জামালপুর সদর উপজেলার দড়ি হামিদপুর গ্রামের মজনু আকন্দের মেয়ে মীম আক্তারকে বিয়ে করে যৌতুকের দাবিতে শারিরীক নির্যাতন চালান। স্বামীর নির্যাতন সইতে না পেরে মীম আক্তার সরিষাবাড়ী থানায় লিখিত অভিযোগ করেন। স্ত্রীর অভিযোগে এসআই ঈমান আলীর নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে বুধবার রাত দেড়টার দিকে ট্রাক সমিতি মোড় থেকে মাসুদকে মাতাল অবস্থায় গ্রেফতার করে। হাসপাতালে ডাক্তারি পরীক্ষার পর তাঁর বিরুদ্ধে বিনা লাইসেন্সে মদ্যপান করায় মামলা দায়ের হয়।
সরিষাবাড়ী থানার ওসি মাজেদুর রহমান জানান, মাসুদের বিরুদ্ধে তাঁর স্ত্রী নির্যাতনের অভিযোগে একটি মামলা (নং ২৪, তাং ২৭-০৯-১৮ইং) করেন। এছাড়া মাতাল অবস্থায় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এসআই ঈমান আলী বাদি হয়ে একইদিন অপর একটি মামলা (নং ২৫) দায়ের করেন। তাঁকে জেল হাজতে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে সরিষাবাড়ী পৌর ছাত্রলীগের সভাপতি শিহাব শেখ জানান, মাসুদ তাঁর কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ