Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ফাহিমা নেত্রকোনার শ্রেষ্ঠ শিক্ষিকা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৮ উপলক্ষ্যে প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন কেন্দুয়া উপজেলার উত্তর কেন্দুয়া ক্লাস্টার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষিকা ফাহিমা আক্তার।
ফাহিমা আক্তার কেন্দুয়া ডিগ্রী কলেজ থেকে বিএ পাশ করার পর নেত্রকোনা সরকারী কলেজ থেকে মাস্টার্স পাস করে ২০০৫ সালে ২৪ জানুয়ারী সহকারী শিক্ষক হিসেবে চাকুরীতে যোগদান করেন। ২০০৬ সালে নেত্রকোনা পিটিআই থেকে সাফল্যের সহিত সার্টিফিকেট ইন প্রাইমারী এডুকেশন (সি-ইন-এড) কোর্স সম্পন্ন করেন। ফাহিমা আক্তার কেন্দুয়া উপজেলার পরিবার পরিকল্পনা বিভাগে কর্মরত মাহবুবুর রাজ্জাক সাকি’র স্ত্রী।

ফাহিমা আক্তার জেলার শ্রেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন ভূঁইয়া দুলাল, পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জিয়াউল হক, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ নূরুন্নবী ভূঁইয়া বকুলসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রেষ্ঠ শিক্ষিকা
আরও পড়ুন