Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে হারালো ভারত

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : পাক-ভারত ক্রিকেট ম্যাচে যে উত্তেজনা সবার কাম্য, গতকাল বিকেএসপিতে অনুষ্ঠিত অনুশীলন ম্যাচে ২ দেশের যুবাদের লড়াইয়ে ছিল না সে আমেজ। আগামী ২৮ জানুয়ারী মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ মিশনে ফেভারিট হিসেবেই নামতে পারছে ভারত। গতকাল একপেশে ম্যাচে ভারত ৬৮ বল হাতে রেখে ৫ উইকেটে হারিয়েছে পাকিস্তানকে। বাঁ হাতি পেস বোলার খলিল আহমেদের (৫/৩০) বিধ্বংসী বোলিংয়ে ৫০ ওভার পার করতে পারেনি পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। ৩৫ বল হাতে থাকতেই পাকিস্তান ১৯৭ রানে অল আউট হয়েছে। জবাবে মিডল অর্ডার ব্যাটসম্যান সরফরাজ খানের ঝড়ো ব্যাটিংয়ে (৬৮ বলে ১২ চার ১ ছক্কা) ৬৮ বল হাতে রেখে কাঙ্খিত লক্ষ্যে পৌছে যায় ভারত। জিম্বাবুয়ে অনূর্ধ্ব-১৯ দলকে ৩৭২ রানের বিশাল ব্যবধানে হারানোর পর শেষ অনুশীলন ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৫ উইকেটে জয়, ফেভারিটের স্টিকার নিয়েই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ মিশন শুরু করছে ভারত।
পাকিস্তান অনূর্ধ্ব-১৯ : ১৯৭/১০ (৪৪.১ ওভারে), গওহর হাফিজ ২৫, মোহাম্মদ ওমর ৩৬,সালমান ফাইয়াজ ২৯,হাসান মহসিন ৩৩, খলিল আহমেদ ৫/৩০। ভারত অনূর্ধ্ব-১৯ : ১৯৮/৫ (৩৩.৪ ওভারে), এস এন খান ৮১, ওয়াশিনটন সুন্দর ২৮ (অপ.), লমরোর ২২ (অপ.), হাসান মহসীন ২/২৩,শাহাদাব খান ২/৫৬।
ফল : ভারত অনূর্ধ্ব-১৯ দল ৫ উইকেটে জয়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে হারালো ভারত
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ