Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

আল ইসলাহর কর্মীরা একদিন বিশ্বকে জয় করবে -আলহাজ হাফিয সাব্বির আহমদ

আনজুমানে আল ইসলাহ দুবাই সিটি সম্মেলন সম্পন্ন

দুবাই সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৮, ১০:১৭ পিএম | আপডেট : ১২:১৩ এএম, ২৮ সেপ্টেম্বর, ২০১৮

সিরাজাম মুনিরা জামে মসজিদ ও অ্যাডুকেশন সেন্টারের পরিচালক আলহাজ হাফিয সাব্বির আহমদ বলেছেন, ফুলতলী ছাহেব কিবলা (র.) সহিহ ঈমান আকিদার যে মিশন শুরু করেছিলেন তা আজ বিশ্বব্যাপি ছড়িয়ে পড়েছে। আজ তাঁর লাখ লাখ অনুসারী পৃথিবীর বিভিন্ন প্রান্তে দ্বীনের সেবা করে যাচ্ছেন। মানুষ প্রকৃত ইসলামের অনুসারী হয়ে উঠছে। আনজুমানে আল ইসলাহর নেতাকর্মীরা যেখানেই আছেন সংগঠনের সাথে যুক্ত হয়ে কাজ করছেন। ইউরোপ আমেরিকার প্রত্যেকটি দেশে আল ইসলাহ এখন বড় সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করছে। সাধারণ মানুষ আল ইসলাহতে যোগ দিচ্ছে। মানুষ বুঝতে পারছে ইসলামকে জানতে হলে আউলিয়ায়ে কেরামকে অনুস্মরণ করতে হবে। একদিন আল ইসলাহর নেতাকর্মীরা বিশ্বয়ে জয় করবে।

তিনি গত ২৬ সেপ্টেম্বর রাতে আন্জুমানে আল ইসলাহ দুবাই সিটির উদ্যোগে অনুষ্ঠি দুবাই সিটি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুবাই আল ইসলাহ নেতা ক্বারী মো. মতিউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সুমী মহসিনা অ্যাডুকেশন ট্রাস্ট ইউকের চেয়ারম্যান আলহাজ মো. চন্দন মিয়া, দুবাই আল ইসলাহ নেতা মাওলানা জয়নুল ইসলাম, ক্বারী মো. আব্দুল জলিল, বোরহান উদ্দিন, মো. আব্দুল মালিক, মো. জাহাঙ্গীর, জাকির আহমদ, দেলোয়ার হোসেন, রহমত আলী প্রমুখ।



 

Show all comments
  • Billal Hosen ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ৯:৫২ এএম says : 1
    আল্লাহ বলেন, “এরই ওছিয়ত করেছে ইব্রাহীম তার সন্তানদের এবং ইয়াকুবও যে, হে আমার সন্তানগণ, নিশ্চয় আল্লাহ তোমাদের জন্য এ ধর্মকে মনোনীত করেছেন। কাজেই তোমরা মুসলমান না হয়ে কখনও মৃত্যুবরণ করো না।” (সুরাঃ২, আয়াতঃ১৩২)আল্লাহ বলেন, “আমি প্রত্যেক উম্মতের মধ্যেই রাসূল প্রেরণ করেছি এই মর্মে যে, তোমরা আল্লাহর এবাদত কর এবং তাগুত থেকে নিরাপদ থাক। অতঃপর তাদের মধ্যে কিছু সংখ্যককে আল্লাহ হেদায়েত করেছেন এবং কিছু সংখ্যকের জন্যে বিপথগামিতা অবধারিত হয়ে গেল। সুতরাং তোমরা পৃথিবীতে ভ্রমণ কর এবং দেখ মিথ্যারোপকারীদের কিরূপ পরিণতি হয়েছে।” (সুরাঃ১৬, আয়াতঃ৩৬)আল্লাহ বলেন, “যে আল্লাহ সম্পর্কে মিথ্যা কথা গড়ে অথবা তার কাছে সত্য আসার পর তাকে অস্বীকার করে, তার কি স্মরণ রাখা উচিত নয় যে, জাহান্নামই সেসব কাফেরের আশ্রয়স্থল হবে?” (সুরাঃ২৯, আয়াতঃ৬৮)আল্লাহ বলেন, “যারা কিতাবের প্রতি এবং যে বিষয় দিয়ে আমি পয়গম্বরগণকে প্রেরণ করেছি, সে বিষয়ের প্রতি মিথ্যারোপ করে। অতএব, সত্বরই তারা জানতে পারবে।” (সুরাঃ৪০, আয়াতঃ৭০)আল্লাহ বলেন, “আমি এই কোরআনে মানুষকে বিভিন্ন উপকার দ্বারা সব রকম বিষয়বস্তু বুঝিয়েছি। কিন্তু অধিকাংশ লোক অস্বীকার না করে থাকেনি।” (সুরাঃ১৭, আয়াতঃ৮৯)
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আলহাজ হাফিয সাব্বির আহমদ


আরও
আরও পড়ুন