Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘টার্মিনেটর’ সিকুয়েলে ফিরবেন না এমিলিয়া ক্লার্ক

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

‘টার্মিনেটর’ সিরিজ সবচেয়ে ব্যবসাসফল ফ্র্যাঞ্চাইজ হিসেবে স্বীকৃত। আরও অনেক বছর ধরে এই সিরিজ চলতে থাকবে তা নিশ্চিত। আর্নল্ড শোয়ার্জনেগারকে আগামী পর্বে দেখা যাবে কিন্তু ‘টার্মিনেটর জেনিসিস’ তারকা এমিলিয়া ক্লার্ককে ভবিষ্যতের কোনো পর্বে হয়তো দেখা যাবে না। ‘গেইম অব থ্রোন্স’ তারকাটি অন্তত তাই জানিয়েছেন।
২৯ বছর বয়সী ব্রিটিশ অভিনেত্রীটি সর্বশেষ পর্বে জন কনরের মা স্যারা কনরের ভূমিকায় অভিনয় করেছিলেন। উল্লেখ্য, এই চরিত্রটি সিরিজের প্রথম পর্ব থেকেই আছে। এই চরিত্রে আগামী পর্বে ফিরবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘না, আমি কি এ কথা বলতে পারি? না, একবারেই না।’
এমিলিয়া জানিয়েছেন তার হাতে একাধিক চলচ্চিত্রে কাজ করার অফার রয়েছে।
নতুন ‘টার্মিনেটর’ ট্রিলজির প্রথম পর্ব ‘জেনিসিস’-এ আরও অভিনয় করেছিলেন জেসন ক্লার্ক এবং জে কোর্টনি। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বিশাল বাজেটের চলচ্চিত্রটি ব্যাপকভাবে সমালোচিত এবং বাণিজ্যিকভাবে ব্যর্থ হয়েছে। মার্কিন যুক্তরাষ্ট্রে এটি ১০০ মিলিয়ন ডলারেরও কম আয় করেছে। তবে চীনসহ বেশ কয়েকটি দেশে ফিল্মটি ভালো আয় করেছে।
প্যারামাউন্ট পরের পর্বের মুক্তির তারিখ (মে ১৯, ২০১৭) বাতিল করলে সিরিজের ভক্তরা ধারণা করে নেয় সিরিজটি প্রত্যাহার করা হয়েছে। তবে তা ঠিক নয়, স্টুডিও জানিয়েছে পরে এই মুক্তির তারিখ ঘোষণা করা হবে। তৃতীয় পর্ব মুক্তি পাবে ২০১৯ সালে, অবশ্য তাও নিশ্চিত করা হয়নি।
সিরিজের সম্ভাব্যতা নিয়ে শোয়ার্জনেগার অবশ্য এখনো আশাবাদী। কয়েক সপ্তাহ আগে সিরিজের ভবিষ্যৎ নিয়ে এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি পুরো প্রস্তুতি নিয়ে অপেক্ষায় আছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘টার্মিনেটর’ সিকুয়েলে ফিরবেন না এমিলিয়া ক্লার্ক
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ