Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্দান্ত হ্যাজার্ডে লিভারপুলের বিদায়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

আগের দিন দ্বিতীয় সারির দল ডার্বি সিটির কাছে হেরে লিগ কাপের তৃতীয় রাউন্ড থেকে বিদায় নিতে হয় ম্যানচেস্টার ইউনাইটেডকে। পরশু রাতে একই পর্ব থেকে বিদায় নিয়েছে শিরোপা প্রাত্যাশি আরেক ‘রেড’ দল লিভারপুল। অবশ্য রেড ডেভিলদে মত ওত বড় ধাক্কা খেতে হয়নি অল রেডদের। তাদের ২-১ গোলের হারটি যে ছিল শিরোপা প্রত্যাশি আরেক দল চেলসির কাছে।

ঘরের মাঠে প্রথমার্ধে গোলশূণ্য ড্রয়ের পর দানিয়েল স্টারিজের গোলে দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় টানা সপ্তম জয়ে মৌসুম শুরু করা লিভারপুল। কিন্তু শেষ ১১ মিনিটে এমারসন ও এডেন হ্যাজার্ডের গোলে উল্টো জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি। ম্যাচের ৫ মিনিট বাকি থাকতে দূরহ কোন দিয়ে জালে বল পাঠিয়ে জয় নিশ্চিত করেন বেলজিয়ান তারকা হ্যাজার্ড। এই গোলের পর তাকে ‘বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়’এর তকমা দিয়েছেন স্ট্যামফোর্ড ব্রিজের দলটির সহকারী কোচ জিয়ানফ্রাঙ্কো জোলা।

দিনের অন্য ম্যাচে শেষ দশ মিনিটের নাটকীয়তা শেষে ২-২ ড্রয়ের পর ঘরের মাঠে ওয়াটফোর্ডকে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হারায় টটেনহাম হটস্পার। প্রথমার্ধ গোলশূণ্য ড্রয়ের পর দ্বিতীয়ার্ধের শুরুতেই এগিয়ে যায় সফরকারীরা। ৮১তম মিনিটে দশ জনের দলে পরিণত হয় ওয়াটফোর্ড। সেই সুবাদে পাওয়া পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান দেলে আলি। এর ৪ মিনিট পর স্পার্সদের লিড এসে দেন এরিক লামেলা। কিন্তু ৮৯তম মিনিটে এতিয়েন কাপায়ির গোল করে ম্যাচ নিয়ে যান টাইব্রেকারে।
একই রাতে ঘরের মাঠে ব্রেন্টফোর্ডকে ৩-১ গোলে হারায় আর্সেনাল। গানার্সদের হয়ে জোড়া গোল করেন ওয়েলব্যাক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লিভারপুল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ