Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

প্রধানমন্ত্রীর জন্মদিনে কলাপাড়া ও রাঙ্গাবালীর মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০১৮, ৬:২৩ পিএম

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭২ তম জম্মদিন উপলক্ষে পটুয়াখালীর কলাপাড়া ও রাঙ্গাবালীতে উপজেলায় মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মনোনয়ন প্রত্যাশি আলাউদ্দিন আহামেদ’র উদ্যোগে এ কর্মসূচী পালন করা হয়। শুক্রবার বাদজুমা প্রাধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে কলাপাড়া উজেলার দুইটি পৌরসভা সহ ১২ ইউনিয়র ও রাঙ্গাবলী উপজেলার ৬টি ইউনিয়নের মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী, সমর্থক ও শত শত মুসুল্লীরা উপস্থিত ছিলেন।
এছাড়া উপজেলা ও শহর আওয়ামীলীগেরে উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে।
প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে মনোনয়ন প্রত্যাশি আলাউদ্দিন আহামেদ জানান, তার মতো প্রধানমন্ত্রী বার বার দরকার, কারণ তার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের দরবারের একটি রোল মডেল হিসেবে স্বীকৃতি পেয়েছে। দেশের প্রতিটি জেলা ও উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও তাকে জয়যুক্ত করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ