Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

হাবিপ্রবিতে এমবিএ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের ১১তম ব্যাচের সান্ধ্যকালীন এমবিএ কোর্সের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০ থেকে ১১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ ভবনে ওই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ১৩৮ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। সান্ধ্যকালীন এমবিএ কোর্সের ভর্তি পরীক্ষা পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। তিনি ভর্তি পরীক্ষা সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার শিক্ষক, শিক্ষার্থী ও সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ভর্তি পরীক্ষা পরিদর্শনের সময় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেমের সাথে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, পোস্টগ্র্যাজুয়েট অনুষদের ডিন প্রফেসর ড. ফাহিমা খানম, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর ড. শেখ মোস্তাক আহমেদ, প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম।

উল্লেখ্য, সান্ধ্যকালীন এমবিএ কোর্সের ভর্তি পরীক্ষার ফল আজ প্রকাশ হবে। এ ছাড়াও সান্ধ্যকালীন এমবিএ কোর্সের যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (www.hstu.ac.bd) এর মাধ্যমে জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি পরীক্ষা


আরও
আরও পড়ুন