Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ধর্ষণে বাধা দেয়ায় শিশুকে পানিতে ফেলে হত্যা : আটক ১

প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের সাদীপুর ইউপির কুড়িবিল নামক স্থানে ধর্ষণে বাধা দেয়ায় পানিতে ফেলে রাইজুল মিয়া (৭) নামে এক শিশুকে হত্যা করা হয়েছে।
নিহত রাইজুল উপজেলার সাদীপুর ইউপির সাদীপুর গ্রামের আনছার মিয়ার ছেলে। গতরাতে ওসমানীনগরে এ দুর্ঘটনা ঘটেছে।
এ ঘটনায় জড়িত আকতার আলী (১৭) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। আটককৃত আকতার একই গ্রামের আলম আলীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রোববার দুপুরে আকতার আলম শিশু রাইজুল মিয়াকে নিয়ে ডিঙ্গি নৌকায় স্থানীয় কুড়িবিলে বেড়াতে যায়। কুড়িবিলের একটি ঝোপের কাছে গিয়ে আকতার শিশু রাইজুলকে ধষর্ণের চেষ্টা করলে রাইজুল তাতে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আকতার রাইজুলকে পানিতে ফেলে হত্যা করে কুড়িবিলের ঝোপের ভেতর গুম করে বাড়িতে চলে যায়।
সন্ধ্যা হয়ে গেলেও রাইজুল ফিরে না আসায় তার পরিবারের লোকজন ও স্থানীয়রা আকতারকে আটক করে এ ব্যাপারে জানতে জিজ্ঞাসাবাদ করে। পরে রাইজুলের লাশ কুড়িবিলের ঝোপের ভেতর আছে বলে আকতার জানায়।
ঘটনাটি ওসমানীনগর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু রাইজুলের লাশ উদ্ধার করে এবং আকতারকে আটক করে থানায় নিয়ে আসে।
ওসমানীনগর থানার ওসি আব্দুল আউয়াল চৌধুরী বলেন, আটককৃত আকতার রাইজুলকে হত্যার কথা স্বীকার করেছে।
আটককৃতকে সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আকতারকে আসামি করে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি আব্দুল আউয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ