Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফরিদপুর শহরে হতে অস্ত্র, মাদক ব্যবসায়ীসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ১:৫৪ পিএম

শনিবার সকালে ফরিদপুর শহরের ব্রাহ্মনকান্দা হতে অস্ত্র, হত্যা ও মাদক বাবসাসহ ৭ মামলার আসামী আরাফাত হোসেন জুয়েলকে বিদেশী পিস্তল সহ আটক করেছে র‌্যাব। এসময় ফারজানা আক্তার ও আরিফুল ইসলাম নামের তার দুই সহযোগীকেও আটক করা হয়।
ফরিদপুর ক্যাম্প এর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, শনিবার সকালে শহরের ব্রাহ্মনকান্দা গ্রামে জুয়েলের বাড়িতে অভিযান পরিচালনা করে ফরিদপুরের শীর্ষ সন্ত্রাসী অর্ধ ডজন অস্ত্র, হত্যা ও মাদক মামলার আসামী আরাফাত হোসেন জুয়েল ও তার সহযোগী ফারজানা আক্তার, মোঃ আরিফুল ইসলাম আটক করা হয়। এ সময় আটককৃতদের নিকট হতে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগাজিন, ৯ রাউন্ড তাজা গুলি, ১চাপাতি, ২ধারালো চাকু, ১১৫ পিস ইয়াবা, ১টি পাসপোর্ট উদ্ধার করা হয়। আটক আরাফাত হোসেন জুয়েল দীর্ঘ দিন ফরিদপুর শহর এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছিল।
উল্লেখ্য মোঃ আরাফাত হোসেন জুয়েল ইতিপূর্বে ঢাকা জেলার সাভারের একটি হাউজিং প্রকল্প এলাকা হতে রাজধানী ঢাকার অন্যতম ত্রাস ফাঁসির দণ্ড প্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী নোমান ইবনে বাশার @ টিবিএস বাবুর সাথে অস্ত্র-গুলিসহ র‌্যাব কর্তৃক আটক হয়। বর্তমানের জেল থেকে বের হয়ে আবার শহরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করে। জুয়েল এর বিরুদ্ধে জেলার কোতয়ালী থানা এবং ঢাকার সাভার থানায় হত্যা, অস্ত্র মামলাসহ সর্বমোট ০৬টি মামলা বিচারাধীন রয়েছে। এছাড়া ফারজানা আক্তার এর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানা এবং ঢাকা জেলার সাভার থানায় মোট ০৪টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র-গুলি ও মাদকসহ উল্লেখিত ০৩ আসামীকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর


আরও
আরও পড়ুন