Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে মা সহ দুই ছেলের আত্মহত্যা

নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ৩:৫৮ পিএম

জেলার নাসিরনগরে বিষপানে মা-ছেলের আত্নহত্যার খবর পাওয়া গেছে। জানা যায়, স্বামীর সঙ্গে অভিমান করে দু'সন্তানকে বিষ পান করিয়ে নিজেও বিষ পান করে মৃত্যুর পথ বেছে নেন ওই নারী।
শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার ভলাকুট ইউনিয়নের বাগি গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন-ওই এলাকার জয়ধর মল্লিকের স্ত্রী এলন মল্লিক (২৫) ও তাদের ছেলে রন্তিম মল্লিক (৫)। ভলাকুট ইউপি চেয়ারম্যান মোঃ রুবেল মিয়া জানান, শুক্রবার বিকেলে এলন মল্লিক তার বাবার বাড়ি বেড়াতে যেতে চেয়েছিলেন কিন্তু তার স্বামী দুই/তিনদিন পর যেতে বলেন। এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। কিছুক্ষণ পর তার স্বামী বাড়ি থেকে বের হয়ে গেলে তিনি ঘরের দরজা বন্ধ করে দু'শিশু সন্তানসহ নিজেও সেই বিষ পান করেন। এসময় ছেলের চিৎকারে পরিবারের সদস্যরা দরজা ভেঙ্গে মা-ছেলেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টায় রন্তিম মল্লিক এবং রাত সাড়ে ১২টায় মা এলন মল্লিকের মৃত্যু হয়। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ