Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে মাদকের জন্য অন্তঃসত্ত্বা গৃহবধুকে হত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদাদতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৮, ৪:০০ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদকের টাকা না দিতে পারায় সাহেরা বেগম (২৪) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধুকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ধোপারটেক এলাকা এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ শনিবার সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের মর্গে প্রেরণ করছে। নিহত সাহেরা ওই এলাকার আপেল মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে স্বামী আপেল মিয়া পলাতক রয়েছে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এস আই) আবুল কাসেম জানান, দুই বছর আগে ধোপারটেক গ্রামের সুরুজ মিয়ার মেয়ে সাহেরা আক্তারের সাথে একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আপেল মিয়ার সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে মাদকের টাকার জন্য সাহেরাকে শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো আপেল। এর মধ্যে সাহেরা অন্তঃসত্তা হয়ে পরে। শুক্রবার রাতে মাদকের টাকা না দিতে পারায় ফের বাককবিতণ্ডতার পর সাহেরা ঘুমিয়ে পড়ে। পরে স্বামী আব্দুর রাজ্জাক ঘুমন্ত সাহেরাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে পালিয়ে যায়। শনিবার সকালে পরিবারের সদস্যরা খবর দিয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত সাহেরা ছয় মাসের অন্তঃসত্তা ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ